আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, মির্জা আজম এমপি

ছবিঃ ইন্টারনেট
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। বিদ্যুৎ উৎপাদনে অভূতপুর্ব সাফল্য অর্জনের মাধ্যমে দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎতের আলো পৌঁছে দিচ্ছে আওয়ামীলীগ সরকার। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি মহল দেশ বিদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে।
তিনি বলেন,আগে যার বিদেশে চাকরি করতে গিয়ে ভিক্ষুকের জাতি বলে মাথানত করে থাকতো; আজ তারাই বিদেশে মাথা উচু করে চাকরি করছে।
মেলান্দহ-মাদারগঞ্জ আসনের আওয়ামী লীগের প্রার্থী মির্জা আজম আজ সকালে মেলান্দহ উপজেলার ষোষেরপাড়া ও চরবানিপাকুরিয়া ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ভিওিক প্রচারণা পথসভায় প্রধান অতিথির বক্তব্যে
মির্জা আজম আরো বলেন, ‘বিএনপি-জামায়াতসহ স্বাধীনতার বিরোধীরা দীর্ঘ ২১ বছর ক্ষমতায় থেকে দেশকে, দেশের মুক্তিযোদ্ধার চেতনাকে ভুলুন্ঠিত করে রেখে ছিলো। আওয়ামী লীগ ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধের চেতনাকে পুনরুজ্জীবিত করেছে। যুদ্ধাপরাধীদের বিচারের মধ্যদিয়ে জাতীকে কলঙ্কমুক্ত করা হয়েছে।
পথসভায় আরোও বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইজ্ঞিনিয়ার কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল অামিন চাঁন, মেলান্দহ পৌরসভায় মেয়র শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ, ষোষেরপাড়া কেন্দ্র কমিটির অাহবায়ক বাহাদুর আলম, বেলতৈল কেন্দ্র কমিটির অাহবায়ক মোহাম্মদ আলী ও জেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রাসেদুল ইসলাম খোকন প্রমূখ।
আপনার মতামত দিন
- Advertisement -

একটি মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.