করোনা পরিস্থিতিতে মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট স্থগিত

Jamalpur_football_Pic3
জামালপুর বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম। ছবি : ফাইল

সারাদেশে করোনা মহামারি পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় এনে জামালপুরের বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে অনুষ্ঠিত মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করা হয়েছে। টুর্নামেন্ট উপ- কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর মির্জা জিল্লুর রহমান শিপন ৩ এপ্রিল দুপুরে তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

মুজিব জন্মশতবর্ষ উদযাপন জেলা কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহর উদ্ধৃতি দিয়ে মির্জা জিল্লুর রহমান শিপন তার ফেসবুক পেজে স্ট্যাটাসে জানিয়েছেন, দেশে উদ্ভূত করোনা পরিস্থিতিতে জনসাধারণের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আপাতত স্থগিত ঘোষণা করা হলো।

- Advertisement -

প্রসঙ্গত, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে ২৮ মার্চ দুপুরে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম ও মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম উদ্বোধন করেন। একই দিনে ক্রীড়া প্রতিমন্ত্রী মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। করোনা পরিস্থিতির কারণে টুর্নামেন্ট স্থগিত ঘোষিত হওয়ায় টুর্নামেন্টের কোয়াটার ফাইনাল পর্বের দুটি ম্যাচ এবং সেমিফাইল ও ফাইনাল পর্বের ম্যাচগুলো ঝুলে গেল।

এদিকে মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপ-কমিটির সদস্য সচিব মির্জা জিল্লুর রহমান শিপন বাংলারচিঠিডটকমকে বলেন, দুটি স্টেডিয়াম উদ্বোধন উপলক্ষে এই ফুটবল টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘদিন ঝিমিয়ে থাকা জামালপুরের ক্রীড়াঙ্গনে প্রাণ ফিরে আসে। গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ থেকে প্রতিটি ম্যাচেই বিপুল সংখ্যক দর্শক ফুটবল খেলা উপভোগ করেছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে পুনরায় বাকি থাকা ম্যাচসূচি ঘোষণা করা হবে। শুরু থেকেই শান্তিপূর্ণভাবে ম্যাচগুলো সম্পন্ন করতে পারায় আয়োজক কমিটি, টুর্নামেন্ট উপ-কমিটি, রেফারি অ্যাসোসিয়েশন, বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তা ও সাধারণ দর্শকদের সার্বিক সহযোগিতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মতামত দিন
- Advertisement -