জামালপুরে কর্মহীন ৫০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

Jamalpur_Corona
করোনায় কর্মহীন বিভিন্ন নিম্ন-আয়ের শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপাহারের ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান।

জামালপুরে পত্রিকার হকার, মুদ্রনশিল্প শ্রমিক ও সেলুনকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। করোনা মহামারী সময়ে কর্মহীন হয়ে পড়লে তাদের জীবনে নেমে আসে অসহায়ত্বের করুণ থাবা। করোনায় লকডাউনে কর্মহীন ৫০০ জনের মাঝে এই খাদ্য ও নগদ টাকা সহায়তা প্রদান করেন।

গতকাল বুধবার জামালপুরের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এই সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান।

- Advertisement -

এ সময় স্বাস্থ্যবিধি মেনে প্রধানমন্ত্রীর এসব ত্রাণ সহায়তা বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান, ব্র্যাক জেলা সমম্বয়কারী মো. মুনীর হুসাইন খান ও সাংবাদিক এম এ জলিল উপস্থিত ছিলেন। প্রতিজন অসহায় নারী ও পুরুষ কর্মহীন শ্রমজীবী ব্যক্তিকে ১০ কেজি করে চাল ও নগদ অর্থ দেওয়া হয় ২০০ টাকা করে।

এছাড়াও ত্রাণ নিতে আসা ব্যক্তিদের মাঝে ব্র্যাকের পক্ষ থেকে মাস্কও বিতরণ করা হয়। এর আগে একই স্থানে ত্রাণ নিতে আসা ব্যক্তিদের মাঝে মাস্ক বিতরণ করে ব্র্যাকের মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। ব্র্যাক জেলা সমম্বয়কারী মো. মুনীর হোসাইন খানসহ ব্র্যাকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
- Advertisement -