জামালপুরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

Jamalpur
স্থানীয়ভাবে ফলক উম্মোচনের পর মোনাজাত করা হয়।

মুজিববর্ষ উপলক্ষে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ১০ জুন সকালে গণভবন থেকে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে জামালপুর সদরের দেউড়পাড় চন্দ্রায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের স্থানীয়ভাবে ফলক উম্মোচন করে উদ্বোধন করেন জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

- Advertisement -

এ সময় জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, সোহরাব হোসেন বাবুল ও পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় সুধীজনরা উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।

জানা যায়, মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের কাজটির উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশনের আওতায় নির্মাণ কাজ করছেন গণপূর্ত অধিদপ্তর।

আপনার মতামত দিন
- Advertisement -