জামালপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্ত করার দাবিতে মানববন্ধন

Jamalpur_BNP
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ।

অবিলম্বে জামালপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের দাবি জানিয়েছে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদের নেতৃত্বাধীন বিএনপির একাংশের নেতা-কর্মীরা। ৩১ জানুয়ারি দুপুরে জামালপুর শহরের সকাল বাজার এলাকায় তৃণমূল বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহর বিএনপির সহ-সভাপতি মো. আব্দুস সাত্তার ও সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর, জেলা কৃষকদলের সাবেক সাধারণ সম্পাদক বিষ্ণ চন্দ্র মন্ডল, জেলা মৎস্যজীবী দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম আজাদ, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জিলানী, জেলা তরুণদলের আহ্বায়ক আবু সাঈদ রয়েল, জিয়ার সৈনিক অপু, শহর যুবদলের সদস্য সচিব জিয়াউল হক জিয়া, জেলা ছাত্রদলের সহসভাপতি শাহাদাত হোসেন সাগর, শহর ছাত্রদলের সাবেক সহসভাপতি ম্যানশন রানা, শহর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফুল হাসান মুক্তা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী জনি, ছাত্রদলনেতা সোহানুর রহমান সোহাগ, বুলবুল আহমেদ হৃদয়, লোকমান হোসেন, সাইফুল ইসলাম রবিন, মোরশেদ আলম খান, সাহিদী হাবীব নাঈম, সাজ্জাদ সাজু, নয়ন সরকার প্রমুখ।

- Advertisement -

মানববন্ধনে বক্তারা বলেন, ফরিদুল কবীর তালুকদার শামীম ও শাহ মো. ওয়ারেছ আলী মামুন সম্পূর্ণ স্বৈরাচারী কায়দায় গঠনতন্ত্রবিরোধী ও অগণতান্ত্রিক উপায়ে মেয়াদ উত্তীর্ণ জেলা বিএনপিকে কুক্ষিগত করে নিজেদের ফায়দা লুটছেন। তাদের একক আধিপত্যের কারণে জামালপুরে বিএনপির রাজনীতি ধ্বংস হতে চলেছে। অবিলম্বে জামালপুর জেলা বিএনপির মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে মাঠপর্যায়ে ত্যাগী নেতা-কর্মীদের সমন্বয়ে নতুন কমিটি গঠনের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা। অন্যথায় আগামীতে কমিটি বিলুপ্ত করার দাবিতে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি হাতে নেওয়া হবে বলেও ঘোষণা দেন তারা।

আপনার মতামত দিন
- Advertisement -