জিয়াউর রহমানের লাশের নামে বাক্স রেখে নাটক করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী

jamalpur

রাজধানীর চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের বাক্স রেখে নাটক করা হচ্ছে। এখানে কোন মাজার থাকবে না। জিয়া কোন পীর আউলিয়া অথবা দরবেশ না। সে হচ্ছে একজন খুনি। কোন খুনির মাজার জাতীয় সংসদের পাশে থাকবেনা। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন স্থপতি লুই আইকেনের নকশাকৃত স্থানে জিয়াউর রহমানের লাশের নামে বাক্স রাখা হয়েছে। আর সেই বাক্সে দোয়া-খাইরাতের নামে নাটক করা হচ্ছে, ফখরুল-রিজভীরা ধাক্কা-ধাক্কি করছে। গতকাল ১৬ সেপ্টেম্বর রাতে জামালপুর জেলা প্রেসক্লাবে চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এসব কথা বলেন।

তিনি আরো বলেন বলেছেন, জিয়াউর রহমানের লাশটা কোথায়? এখানে কোন লাশের অস্তিত্ত নেই। বিএনপি লুই আইকেনের নকশা নষ্ট করার জন্যই এখানে লাশ নামে বাক্স রেখে মাজারের নাটক করছে।

- Advertisement -

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, প্রয়াত সাংবাদিক আমিনুল ইসলামে লিটনের স্ত্রী শারমিন জাহান, সাংবাদিক এম. সুলতান আলম, শুভ্র মেহেদী, ফজলে এলাহী মাকাম, শাহীন আল-আমিন, শাহ্ জামাল, উসমান হারুনী প্রমুখ।

পরে প্রয়াত সাংবাদিক আমিনুল ইসলামে লিটনের পরিবারের হাতে কল্যাণ তহবিলের চেক হস্তান্তর করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি।

আপনার মতামত দিন
- Advertisement -