ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

জামালপুরের দেওয়ানগঞ্জে পণ্যবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক বাবুল হাসান নিহত হওয়ার ঘটনা ঘটেছে। স্থানীয় সংসদ সদস্য’র প্রোগ্রাম শেষ করে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

আজ বুধবার (১৮ মে) উপজেলার চুনিয়াপাড়া রাস্তায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে বাবুল আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে স্থানীয় বাসিন্দারা তাকে দেওয়ানগঞ্জ উপজেলা কমপ্লেক্স হাসপাতলে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে জামালপুর সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দিলে পথেই মৃত্যুবরণ করেন আহত বাবুল হাসান। নিহত আবুল হাসান চিকাজানী ইউনিয়নের চরমাগুরীহাট (খোলাবাড়ি) এলাকার আবুল হোসেনের ছেলে।

- Advertisement -

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত বাবুল হাসান বাহাদুরাবাদ ইউনিয়নে স্থানীয় সংসদ সদস্যের অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে পণ্যবাহী ট্রাকের সাথে তার মোটরসাইকেলের ধাক্কা লাগলে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পরে যায়। স্থানীয় বাসিন্দারা আহত অবস্থায় পুলিশের পিকআপ ভ্যানে তুলে দেওয়ানগঞ্জ উপজেলা কমপ্লেক্স হাসপাতাল নিয়ে যায়। অবস্থার অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। দেওয়ানগঞ্জ হাসপাতাল থেকে নিয়ে যাওয়ার জামালপুরে নিয়ে যাওয়ার পথেই মৃত্যুবরণ করেন ছাত্রলীগ নেতা বাবুল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা আবুল হাসান।

দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল হাসান রুবেল বলেন, নিহত আবুল হাসান দলের জন্য খুবই নিবেদিতপ্রাণ। দলকে ভালোবেসে দলের প্রতিটি কার্যক্রমে অংশগ্রহণ করে থাকেন। আজ আমরা একজন সঠিক মুজিব আদর্শের নেতাকে হারালাম। বাবুল হাসান সারা জীবন আমাদের হৃদয় জায়গা করে থাকবে। উপজেলা ছাত্রলীগ পরিবার তার মৃত্যুতে শোক প্রকাশ করছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ মহব্বত কবির বলেন, ট্রাকের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই ট্রাক চালকসহ ট্রাক আটক করে থানায় নেওয়া হয়েছে।

আপনার মতামত দিন
- Advertisement -