দেওয়ানগঞ্জে প্রকাশ্যে ছুরিকাঘাতে নিহত যুবক

জামালপুরের দেওয়ানগঞ্জে প্রকাশ্যে ছুরিকাঘাতে মো. সোহান মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ রোববার (১৫ মে) বিকেলে উপজেলার পৌর শহরের গাবতলী এলাকায় এ খুনের ঘটনা ঘটে। নিহত সোহান মিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চরভবসুর পূর্বপাড়া এলাকার সামিউল হকের ছেলে। অভিযুক্ত ব্যক্তি একই গ্রামের মসকটের ছেলে ইল্লাল সরদার। সে পলাতক থাকায় তার মা’কে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, রোববার দুপুরে নিহত সোহান মিয়ার দূরসম্পর্কের আত্মীয় অটোচালক ফকির আলীর সঙ্গে অভিযুক্ত ইল্লাল সরদারের অটোতে ওঠা নিয়ে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে ইল্লাল সরদার রাগান্বিত হয়ে অটোচালক ফকির আলীকে চড়থাপ্পড় মারেন। বিষয়টি ফকির আলী তাঁর আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের জানান। পরে অটোচালক ফকির আলী তাঁর আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের সঙ্গে নিয়ে ইল্লালের বাড়িতে যান। ওই সময় নিহত সোহান তাদের সঙ্গে ছিলেন। ইল্লালকে বাড়িতে না পেয়ে তাঁরা চলে আসেন।

- Advertisement -

পরে বিকেলে নিহত সোহান গাবতলী এলাকায় ঘুরতে গেলে অভিযুক্ত ইল্লালসহ আরও কয়েকজন সোহান মিয়াকে এলোপাতাড়ি কিলঘুষি মারেন। মারামারির একপর্যায়ে অভিযুক্ত ইল্লাল সরদার তাঁর সঙ্গে থাকা ছুরি দিয়ে সোহান মিয়ার বুকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সোহান মিয়া। এরপর ইল্লাল সরদার সেখান থেকে খুব দ্রুত পালিয়ে যান। পরে স্থানীয়রা আহতাবস্থায় সোহানকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ইতিমধ্যেই অভিযুক্ত ইল্লালের মা’কে আটক করা হয়েছে।

আপনার মতামত দিন
- Advertisement -