দেওয়ানগঞ্জে মাদ্রাসা অধ্যক্ষ’র অপসারণের দাবিতে মানবন্ধন

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ এ রব সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইউনুছ আলীর অপসারণের দাবিতে মাববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাতের বিরুদ্ধে স্থানীয় এলাকাবাসী দীর্ঘদিন থেকে প্রতিবাদ করে আসছে। যার ফলশ্রুতিতে আজ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

আজ ১৫ জানুয়ারী (শনিবার) বহাদুরাবাদ এ রব সিনিয়র আলিম মাদ্রাসার সামনের রাস্তায় স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ মানবন্ধনে প্রায় ৪ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। উপস্থিত সকলেই অধ্যক্ষের অপসারণ দাবি করেন।

- Advertisement -

বক্তারা বলেন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইউনুছ আলীর দীর্ঘদিন থেকে মাদ্রাসার সম্পত্তি বিভিন্নভাবে বাজেয়াপ্ত করণ এবং সেই সম্পত্তির অর্থ এককভাবে গ্রহণ করার জন্য নিজের মনগড়াভাবে ম্যানেজিং কমিটি তৈরি করেন। মাদ্রাসার সম্পত্তির আহরিত অর্থ মাদ্রাসার কাজে না দিয়ে নিজেদের ব্যক্তিগত কাজে ব্যবহার করেন তিনি। এরই প্রতিবাদে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় মানবন্ধনের আয়োজন করা হয়। এসময় মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিভিন্ন বক্তব্য প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন মাদ্রসার সভাপতি আবুল কালাম আজাদ, আজহারুল ইসলাম, খুশনবী, জাহিদ আল মাসুম, শাহরিয়ার, সামাদসহ স্থানীয় শতাধিক বাসিন্দা।

আপনার মতামত দিন
- Advertisement -