দেওয়ানগঞ্জে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জামালপুরের দেওয়ানগঞ্জে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি নামের এক সংগঠন। উপজেলার চর বাহাদুরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বারীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।
আজ ১০ এপ্রিল বিকেল দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে উপজেলার প্রাথমিক স্তরের  শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, একজন শিক্ষক মানুষ গড়ার কারিগর সে তার পাঠদান শেষ করে বাড়ি ফেরার পথে সেই এলাকার চিহ্নিত  দুষ্কৃতিকারীদের দ্বারা হামলার শিকার হন । শিক্ষকরা যদি তাদের পেশাগত  দায়িত্ব পালন শেষে  নিরাপদে বাড়িতে ফিরতে না পারে, তাহলে  পাঠদান কার্যক্রম ব্যাহত হবে, তাই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী উজ্জ্বল , সেই বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন , শিক্ষক নেতা  রুকনুজ্জামান  রিপন প্রমূখ।মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি স্মারকলিপি প্রদান করেন মানববন্ধনে অংশ নেওয়া  শিক্ষকবৃন্দ ।
উল্লেখ্য, গত ৩১ মার্চ চর বাহাদুরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বারী  পাঠদান শেষ করে নিজ বাড়িতে ফেরার পথে রাস্তায় সন্ত্রাসীদের দ্বারা অতর্কিত হামলার শিকার হয়ে রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হন পরবর্তীতে ১৩ জনকে আসামী করে ফুলছড়ী  থানায় একটি মামলা দায়ের করেন।
আপনার মতামত দিন
- Advertisement -