দেওয়ানগঞ্জ পৌরসভা মেয়র রাজধানীর হোটেল থেকে গ্রেপ্তার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহকে বিজয় দিবসের অনুষ্ঠানে থাপ্পড় দেওয়ার অপরাধে সাময়িক বরখাস্ত হওয়া পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে রাজধানীর একটি হোটেলে থেকে গ্রেফতার করেছে র‍্যাব।
আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) মেয়রকে গ্রেফতারের জন্য হোটেলটি ঘিরে রাখে র‍্যাব। দীর্ঘক্ষণ অভিযান পরিচালনা করে অবশেষে লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খানের নেতৃত্বে র‍্যাবের একটি অভিযানিক দল পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের বিষয়টি র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন নিশ্চিত করেন।
উল্লেখ্য যে, ১৬ই ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ উপস্থাপনা করার সময়  পৌর মেয়র এর নাম ৫ নাম্বারে ঘোষণা করায় তিনি ক্ষুব্ধ হয়ে শিক্ষা কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এমনকি এক পর্যায়ে তার দুই গালে থাপ্পড় বসিয়ে দেন। দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে সবার সামনেই এসব করেন তিনি। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ জানান শিক্ষা কর্মকর্তা। সেই সাথে দেওয়ানগঞ্জ মডেল থানায় মেয়রের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে আজ রাজধানীর একটি হোটেল থেকে গ্রেপ্তার করা হয় মেয়রকে।
আপনার মতামত দিন
- Advertisement -