দেওয়ানগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

dewangonj
ফাইল ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার শাহাজাদপুরে এক সন্তানের জননী এক গৃহবধূকে (২২) ধর্ষণের অভিযোগে মো. মনিরুল ইসলাম (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের পর ধর্ষিতা ওই গৃহবধূর পিতা বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় মামলা করলে তাকে উপজেলার শাহাজাদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মো. মনিরুল ইসলাম দেওয়ানগঞ্জ উপজেলার শাহাজাদপুরের মৃত ধন মিয়ার ছেলে। সে ধর্ষিতা এক সন্তানের জননী ওই গৃহবধুর প্রতিবেশী ও গ্রাম সম্পর্কে ভাই। ধর্ষিতা ওই গৃহবধূও পিতা পেশায় অটোরিক্সা চালক ও মা ঢাকায় গার্মেন্টে চাকুরী করেন। অটোরিক্সা চালানোর জন্য তার বাবা দিন ও রাতের বেশির ভাগ সময় বাড়ীতে থাকেন না। বিবাহিতা হলেও ওই গৃহবধূ বাবার বাড়ীতে বেশির ভাগ সময় একাই থাকেন।

- Advertisement -

প্রতিবেশি ভাই হিসেবে মো. মনিরুল ইসলাম ওই গৃহবধূর বাড়ীতে ঘনঘন যাতায়াত করেন এবং ওই গৃহবধূও সাথে নানা রকম গল্পগুজব করেন। ঘটনার দিন রাতের খাবার শেষে ওই গৃহবধূ তার শোবার ঘরে বাবার আগমনের অপেক্ষায় দরজা খুলে টেলিভিশন দেখতে ছিলেন। সে সময় মো. মনিরুল ইসলাম ওই ঘরে প্রবেশ করে ওই গৃহবধুকে কুপ্রস্তাব দিলে ওই গৃহবধু তা প্রত্যাক্ষাণ করেন। এসময় মো. মনিরুল ইসলাম ওই গৃহবধুকে মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে চলে যায়। এ ব্যাপারে পরদিন ওই গৃহবধূর বাবা বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় মামলা করলে পুলিশ শাহাজাদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর দেওয়ানগঞ্জ নিউজকে বলেন, এ ব্যাপারে ওই গৃহবধূর বাবা থানায় মামলা করলে মো. মনিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

আপনার মতামত দিন
- Advertisement -