দেওয়ানগঞ্জে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় ঘুমন্ত স্বামী-স্ত্রীর মৃত্যু

জামালপুরের দেওয়ানগঞ্জে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। ঢাকা-রৌমারীগামী এটি পণ্যবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি ঘরে ধাক্কা দেয়। ধাক্কায় টিনের বেড়া (দেওয়াল) ভেঙ্গে ট্রাকটি ঘরের ভিতর চলে যায়। সেখানে বিছানায় ঘুমন্ত স্বামী-স্ত্রীকে ঘাতক ট্রাকটি ধাক্কায় পিষে ফেলে। ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

আজ সোমবার (২৭ ডিসেম্বর) ঢাকা-রৌমারীগামী সার বোঝাই পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারায়। উপজেলার ডাংধরা ইউনিয়নের গারোহাড়ি গ্রামে শেষ রায় ৩ টায় ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে মারা যাওয়া স্বামীর নাম জয়নাল (৪৫) ও তার স্ত্রীর নাম মানজন বেগম (৩৬)।

- Advertisement -

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মত জয়নাল কৃষি কাজ করে বাড়িতে তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ঢাকা-রৌমারী রাস্তার পাশেই তার ঘর। শেষ রাতের দিকে একটি সার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জয়নালের ঘরে ধাক্কা দেয়। ঢাকায় ঘুমন্ত অবস্থায় জয়নাল ও তার স্ত্রী ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। পাশের খাটে ঘুমন্ত অবস্থায় তাদের দুইজন সন্তান থাকলেও তারা বেঁচে যায়। বাবা-মায়ের খাট থেকে তারা একটু দূরে থাকায় ঘাতক ট্রাকের আঘাত তাদের স্পর্শ করতে পারেনি। টিনের দেওয়ালে ধাক্কা এবং ট্রাকে পড়ে যাওয়ার শব্দে আশেপাশের লোকজন জড়ো হলে ট্রাক ড্রাইভার পালিয়ে যায়।

সানন্দবাড়ী ফারি থানা অফিসার ইনচার্জ যোহায়ের হোসেন খান জানান, আমরা ঘটনাটি জেনেছি। আনুমানিক শেষ রাত ৩ টার দিকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ধাক্কা দেয় এবং সাথে সাথে ট্রাকটি উল্টে যায়। ঘর অবস্থানরত স্বামী-স্ত্রী মারা যান। ইতিমধ্যে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার এবং সহকারি কমিশনার (ভূমি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উনারা বিষয়টি এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন
- Advertisement -