দেওয়ানগঞ্জে পত্রিকা বিক্রেতা তাঁরা মিয়া আর নেই

dewangonj

জামালপুরের দেওয়ানগঞ্জে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকার পরিবেশক ( হকার ) তাঁরা মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (৬জুন) বিকালে ৪টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রুগে ভুগছিলেন। সে উপজেলার উত্তর কালিকা পুর জাম্বিল বাজার এলাকায় বসবাস করতেন। আমাদের সময় পত্রিকার দেওয়ানগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান (হবি) জামালপুর লাইভ.কমকে তাঁর মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তাঁর মৃত্যুতে নিউজ পেপার সংশ্লিষ্ট সাংবাদিক ,পাঠক ,বিজ্ঞাপণদাতা, জামালপুর লাইভ.কম এর পরিবারসহ সকলেই গভীরভাবে শোকাহত ।

- Advertisement -

কালের কণ্ঠ পত্রিকার দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদ জানান,পত্রিকার পরিবেশক ( হকার ) তাঁরা মিয়ার মাধ্যমেই উত্তর অঞ্চলে পত্রিকার আলো পৌঁছাত । তিনিই ছিলেন এই অঞ্চলের একমাত্র পরিবেশক । তিনি অত্যন্ত পরিশ্রম করতেন সারাদিন সাইকেল চালিয়ে রোদ বৃষ্টি ঝড়ে সবার ঘরে পত্রিকা পৌঁছে দিয়ে গভীর রাতে বাড়ী ফিরতেন ।

প্রতিদিন প্রায় ৩০ কিলোমিটার রাস্তা পায়ে প্যাডেল মেরে সাইকেল চালিয়ে পত্রিকা বিলি করতেন । তার মুখের দিকে চাইলেই আমার খুব কষ্ট হত আর মনে হত হালাল রুজি করে খাওয়া এক মানুষ দেখতে কেমন হয় । অতিরিক্ত কায়িক পরিশ্রম খাবার দাবারের অভাব আর নানা অভাব অনটনেই অকালে ঝড়ে গেলেন তিনি । সবার কাছে যিনি খবর পৌছে দিতেন সেই মানুষটি আজ নিজেই খবরের শিরোনাম হয়ে গেছেন ।

আপনার মতামত দিন
- Advertisement -