দেওয়ানগঞ্জ থেকে এনায়েতপুর মাজার শরীফে যাওয়ার পথে নৌকাডুবি; নিহত ২; নিখোঁজ ৫

dewanganj news
নিহত ফুল বেগমের বাড়ীতে স্বজনদের আহাজারী। ছবিঃ দেওয়ানগঞ্জ নিউজ।

জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে সিরাজগঞ্জের এনায়েতপুর মাজার শরীফে যাওয়ার পথে যমুনা নদীতে নৌকা ডুবে দুইজন দুই নারী যাত্রী মারা যায়। এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে আরো পাঁচ জন। সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর স্পার এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পার্থশী গ্রামের জহির উদ্দিনের স্ত্রী জলিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খড়মা মধ্যপাড়া গ্রামের আঃ জব্বার আলীর স্ত্রী ফুল বেগম (৫৫)।

- Advertisement -

নিখোঁজ হওয়া অন্যান্যরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জের খড়মা মধ্যপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (২২) ও তার ছেলে ইয়াসিন (৭) এবং আব্দুস সাত্তার (৬০)।

নিহত ফুল বেগমের লাশ ইতিমধ্যে দেওয়ানগঞ্জ নিজ বাড়ীতে দাফন করা হয়েছে।

নিহতের স্বামী আঃ জব্বার জানান, নৌকা থেকে পড়ে যাওয়ার পর আমি অনেকেই উদ্ধার করেছি। কাকে উদ্ধার করছি সেটা দেখারো সময় পাই নাই। আমার স্ত্রীকে আমি উদ্ধার করতে পারি নাই। তাকে আমার এক ভাতিজা উদ্ধার করেছে। কিছুক্ষন পর তাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়। পড়ে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দেওয়ানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামিউল বলেন,  দেওয়ানগঞ্জ থেকে বাঁশ পরিবহনকারী একটি নৌকায় যাত্রী নিয়ে আসার পথে এনায়েতপুর স্পার এলাকায় নৌকা থেকে বেশ কয়েকজন হঠাৎ পড়ে যান। সাঁতার জানায় কয়েকজন তীরে উঠতে পারলেও ৭ জন যাত্রী উঠতে পারেননি। এদের মধ্যে দুইজন নারীর মরদেহ স্থানীয়রা উদ্ধার করেন। বাকী ৫ জন এখনও নিখোঁজ রয়েছেন। আমি একজনকে কিছুক্ষন আগে দাফন শেষ করে আসলাম।

আপনার মতামত দিন
- Advertisement -