নেইমার জাদুতে পিএসজির জয়

চ্যাম্পিয়ন্স লিগ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গুরুত্বপূর্ণ ম্যাচে জয় পেয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। বাঁচা-মরার ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ১-৩ গোলে পরাজিত করেছে নেইমার জুনিয়র-কিলিয়ান এমবাপ্পের দল।

পিএসজির জয়ে একেবারে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন দলটির সবচেয়ে বড় তারকা নেইমার। জোড়া গোল করে দলকে জয় এনে দেয়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ তিনটি পয়েন্ট এনে দিয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা।

- Advertisement -

ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয় রাউন্ডের আশা বাঁচিয়ে রাখতে হলে পিএসজির সামনে স্বাগতিকদের হারানোর কোনো বিকল্প ছিল না। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের শুরুতেই নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি।

অবশ্য গোল খেয়ে হাল ছাড়েনি রেড ডেভিলরা। ৩২ মিনিটে রাশফোর্ডের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। প্রথমার্ধ শেষ হয় সমতায় থেকেই। ৬৯তম মিনিটে মারকুইনহোসের গোলে আবারো এগিয়ে যায় পিএসজি। শেষ বাঁশি বাজার অন্তিম মুহূর্তে গোল করে দলের জয় নিশ্চিত করেন নেইমার।

এই জয়ে ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে উঠে এসেছে পিএসজি। সমান পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই এবং তিন নাম্বারে আছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং লাইপজিগ।

আপনার মতামত দিন
- Advertisement -