পরকীয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক, অতঃপর ধর্ষণ মামলা!

ধর্ষণ
প্রতীকী ছবি।

ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় নিজের দীর্ঘদিনের পরকীয় প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে এক গৃহবধূ। পরকীয়া প্রেমিক নিজাম উদ্দিনের (২৫) সঙ্গে স্থানীয়দের কাছে আপত্তিকর অবস্থায় ধরা পরার পর ওই নারী ধর্ষণ মামলা করেন। গত রবিবার রাতে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার বানিহালা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, পারিবারিক ভাবে প্রায় পাঁচ বছর আগে ওই নারীর বিয়ে হয় বানিহালা গ্রামে। গৃহবধূর সঙ্গে বিয়ের আগে থেকেই স্থানীয় নিজাম উদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পর এই প্রেম পরিনত হয় পরকীয়ায়। স্বামী বাড়িতে না থাকায় রাতে মোবাইলে ওই গৃহবধূ ডেকে আনে নিজামকে। এ সময় স্থানীয়রা তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করে তারাকান্দা থানার পুলিশকে খবর দেয়। পুলিশ এ যুগলকে আটক করে থানায় নিয়ে আসে দুদিনে কোনো মিমাংসা না হওয়া প্রেমিক নিজাম উদ্দিনকে আজ মঙ্গলবার আদালতে পাঠানো হয়।

- Advertisement -

খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় প্রভাবশালীরা থানায় মীমাংসা হতে ব্যর্থ হন। স্ত্রীকে বাড়ি নেবেন না জানিয়ে দেন ওই নারীর স্বামী। অপরদিকে প্রেমিক নিজাম উদ্দিন তাকে বিয়ে করতে নারাজ। অবশেষে তারাকান্দা থানায় নিজ প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই গৃহবধূ। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে নিজামকে আদালতে পাঠায় পুলিশ।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, সংসার গড়ার জন্য তারা চেষ্টা করছেন। দিনভর দুই পক্ষ মীমাংসা না হওয়া রাতে ওই গৃহবধূ ধর্ষণ মামলা করায় আসামি নিজামকে আজ আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন
- Advertisement -