পাসপোর্ট অফিসে সরকারী কর্মচারীর কাজে; ৭ জনকে জরিমানা

passport
জরিমানায় দণ্ডপ্রাপ্ত সাতজন।

জামালপুরে পাসপোর্ট অফিসে সরকারী কর্মচারীকে তার কাজে বাধা প্রদান করায় ৭ জনকে জরিমানা করে জামালপুর র‌্যাব-১৪। গতকাল রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে পৌরশহরের শেখের ভিটা এলাকায় পাসপোর্ট অফিসে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তাদের এ জরিমানা করা হয়।

জরিমানায় দণ্ডপ্রাপ্তরা হলেন- জামালপুর পৌরসভার বগাবাইতের মো. রফিকুল ইসলাম (৪৫), মনিরাজপুর বটতলার মো. মাহমুদ হাসান (৩০), কাচারীপাড়ার মো. শামীম হোসেন (৩৫), মো. রুবেল হোসেন (৩৫) ও মো. ফারুক হোসেন (৩৩), শেখেরভিটার মো. রনি (২১) ও একই এলাকার মো. বাপ্পী (২৪)।

- Advertisement -

র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জামালপুর জেলা প্রশাসনের নির্বাহী হাকিম জান্নাতুল ফেরদৌস হ্যাপি ও সহযোগিতা করেন র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জমান।

র‌্যাব সূত্রে জানা যায়, অভিযোগের ভিত্তিতে পাসপোর্ট অফিস চত্বরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এসময় সরকারি কর্মচারীকে কার্যসম্পাদনে বাধা দেওয়ার অভিযোগে সাতজন ব্যক্তিকে আটক করে প্রত্যেককে ৫০০ টাকা জরিমানা করা হয়। তাদের কাছ থেকে মোট জরিমানা আদায় হয় ৩ হাজার ৫০০ টাকা।

র‌্যাব সূত্রে আরও জানায়, ১৮৬০ সালের দণ্ডবিধি আইনের ১৮৬ ধারায় তাদেরকে এ জরিমানা করা হয়। এ ধরনের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের নিয়মিত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হবে।

আপনার মতামত দিন
- Advertisement -