প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী

Sarishabari
কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান এমপি।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় করোনা মহামারি ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঈদ সামগ্রী বিতরণ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান এমপি। ১১ মে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইর বালুহাট মাঠে ৫০০ কর্মহীন মানুষের মাঝে এ ঈদ সামগ্রী তুলে দেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, চিনি, আলু, তেল, সেমাই, গুড়া দুধ ও হাত ধোয়ার সাবান।

এ সময় চিকিৎসক মুরাদ হাসান বলেন, ‘আওয়ামী লীগের সৃষ্টি দেশের অসহায় ও দরিদ্র মানুষের সেবা করতে। শেখ হাসিনা শিখিয়েছেন কিভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানো যায়। করোনার এসময়ে আমরা ঘরে বসে থাকিনি। সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। নিজেদের জীবনের মায়া আমরা করিনি।’

- Advertisement -

তিনি আরও বলেন, ‘জাতির পিতার কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এ মহামারিতে কেউ না খেয়ে মরেনি। যতদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে দেশে উন্নয়ন অব্যাহত থাকবে।’ দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রীর সহায়তা অব্যাহত থাকবেও বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুর অর রশিদ, পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু প্রমুখ।

আপনার মতামত দিন
- Advertisement -