বকশীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী বাবুলের মোটরসাইকেল শোডাউন

এমদাদুল হক লালন বকশীগঞ্জ (জামালপুর) থেকে,

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আ’লীগের সফল সভাপতি প্রবিণ রাজনৈতিক বিদ বজলুর রশিদ বাবুলের মোটরসাইকেল শোডাউন ও গনসংযোগ ।

- Advertisement -

আজ (২৬ নভেম্বর ) শুক্রবার সকাল থেকেই শতাধিক মোটরসাইকেল নিয়ে সাধুরপাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ও পাড়া মহল্লায় শোডাউন ও গনসংযোগ করেন তিনি ।

গনসংযোগ ও মোটরসাইকেল শোডাউন কালে উপস্থিত ছিলেন সাধুরপাড়া ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি মোঃ মোশারফ হোসেন, সহ সভাপতি মোঃ ছামিউল হক খান, সাধুরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মইনদ্দিন হোসাইন মোল্লাহ, আ’লীগ নেতা তারা, কামাল, জিয়া, সোহাগ প্রমূখ।

বজলুল রশিদ বাবুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতিকে মনোনীত করলে নিশ্চয় বিজয়ী হব ইনশাআল্লাহ এবং নৌকা প্রতিক পেয়ে বিজয়ী হলে সাধুরপাড়া ইউনিয়নকে মাদক, বাল্য বিবাহ ও মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলব।
বজলুর রশিদ বাবুল আরো জানান, আমি ১৯৮৩ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত ৪ নং সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছি । ১৯৮৪ সাল হতে ২০০৩ সাল পর্যন্ত সাধুর ইউনিয়ন আ’লীগের সক্রিয় কর্মী হিসাবে দায়িত্ব পালন করি। ২০০৩ সাল হতে ২০২১ সাল পর্যন্ত দীর্ঘ ১৮ বৎসর যাবত সাধুরপাড়া ইউনিয় আওয়ালীগের নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করে আসছি। তিনি আরো জানান, আমি আলহাজ্ব কছর উদ্দিন দাখিল মাদরাসার বিদ্যুৎ সাহী সদস্য হিসাবে অদ্যবধি দায়িত্ব পালন করে আসিতেছি এবং আইরমারি ইসলামিয়া মহিলা দাখিল মাদ্রাসার টানা ৪ বৎসর সভাপতি দায়িত্ব পালন করেছি।

আপনার মতামত দিন
- Advertisement -