বাংলাদেশের মানুষ বিশ্বাস করেনা জিয়া ও খালেদা’র জন্ম বাংলাদেশে হয়েছে ; তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

Sarishabarhi

জামালপুরের সরিষাবাড়ীতে আজ ৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুরে স্থানীয় বয়ড়া বাজার ইসরাইল আহম্মেদ উচ্চ বিদ্যালয় মাঠে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

বর্ধিত সভায় আজ ৯ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত পৌরসভা ও উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

- Advertisement -

লন্ডনে বসে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রধান আসামি তারেক জিয়া বাংলাদেশের বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। খুনি তারেক জিয়ার নির্দেশে আমার ওপর জঙ্গী হামলা হতে পারে বলে সর্তক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের মানুষ বিশ্বাস করেনা জিয়া ও তার স্ত্রী খালেদা জিয়া বাংলাদেশের মাটিতে তাদের জন্ম হয়েছে। তাদের জন্ম ওই পাকিস্তানে। বাংলাদেশে বাস করে তারা পাকিস্তানের দালালি করে যাচ্ছে। এটা বাংলার জনগণ কখনও মেনে নিবে না। বঙ্গবন্ধুর খুনি জিয়া পরিবারের বিচার চলমান। এই খুনিদের বিচারকার্য সম্পন্ন করে বাংলাদেশ কলঙ্ক মুক্ত হবে। আর সেটা জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব।

তিনি আরও বলেন, আমি মুক্তিযোদ্ধার রক্ত শরীরে বহন করি। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আওয়ামী লীগের রাজনীতি করি শেখ হাসিনা ও বাংলাদেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। তাই জঙ্গী হামলার ভয় আমি করি না। দেহে প্রাণ থাকা অবধি আওয়ামী লীগ ও বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাবেন বলে তিনি তার বক্তব্যে বলেন।

পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম ফজলুল হকের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, মাহবুবুর রহমান হেলাল, রফিকুল ইসলাম, আশরাফুল আলম মানিক, ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম।

আপনার মতামত দিন
- Advertisement -