বুড়ো বয়সে ভীমরতি, জোর করে শিশুকে বাগানে নিয়ে ধর্ষন

rap

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বড় চৌবাড়ীয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ কুরবান আলীর ভগ্নিপতি মোঃ তোফাজ্জেল মৃধা (৭০) একই এলাকার এক সৌদি প্রবাসীর শিশু কণ্যাকে জোর পূর্বক ধর্ষণ করার চেষ্ঠা করেছিল বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই শিশুর চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে পাংশা থানায় মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে পাংশা মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সোমবার (১ মার্চ) তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন। সোমবার সরেজমিনে ওই এলাকায় গিয়ে এ ঘটনার সত্যতা পাওয়া যায়। স্থানীয় একাধীক ব্যাক্তি জানান তোফাজ্জেল মৃধার স্বভাব চরিত্র ভাল নয়, বিভিন্ন সময় ইয়ারকির ছলে সে ওই এলাকার একাধিক শিশুর সাথে অস্বভ্যতামী করে আসছিল।

রবিবার বিকালে এ ঘটনা ঘটিয়েছেন তোফাজ্জেল মৃধা। বিষয়টি ওই শিশু বাড়ী গিয়ে অবিভাবকদের জানালে স্থানীয়রা তাৎক্ষসিক তোফাজ্জেল মৃধাকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে বেধে রাখে। পরে সাবেক ইউপি সদস্য কুরবান গিয়ে তাকে ছেড়ে দেয়। ওই শিশুর মা জানান রবিবার বিকালে আমার মেয়ে বাড়ীর আঙ্গিনায় খেলাধুলা করছিল সে সময় তোফাজেল তাকে ডাক দিলে সে না গিলে জোর করে তাকে ধরে নিয়ে পাশেই একটি বাগানে নিয়ে অস্বভ্যতামীর চেষ্ঠা চালায়। ওই শিশুর মা আরো বলেন তোফাজ্জেল মৃধা এলাকার মধ্যে অনেক শিশুর সাথেই এরুপ করেছে বিষয়টি এলাকার মানুষ জানলেও কুরবান মেম্বারের ভয়ে কেউ মুখ খোলেনা। আমরা বিষয়টি মানতে না পেরে থানায় মামলা করেছি।

- Advertisement -

সোমবার দুপুরে ওই এলাকায় স্থানীয় বেশ কয়েজন নাম প্রকাশ না করার শর্তে বলেন কুরবান মেম্বার বিএনপির রাজনিতি করত হালে আওয়ামীলীগ হয়ে এলাকার মানুষের সাথে সে নানা ভাবে বিবাদ করে আসছে, এর আগেও এই তোফাজ্জেল মৃধা এরুপ কাজ এলাকায় ঘটিয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা তোফাজ্জেল মৃধার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। শিশুটির ফুফু জানান স্থানীয় লোকজন হাতেনাতে ধরে তাকে চেয়ারের সাথে রশি দিয়ে বেধে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে আসার আগেই (ধর্ষকের শ্যালক) সাবেক ইউপি সদস্য কুরবান এবং একই এলাকার হিলাল মন্ডল, নাসির মন্ডল, হারেজ মন্ডলসহ কয়েকজন মিলে হুমকি ধামকি দিয়ে তাকে উদ্ধার করে পালাতে সাহায্য করে, এই নোংরা প্রকৃতির মানুষ তোফাজ্জেল মৃধার আমরা দৃষ্টান্ত মূলক শাস্তি চাই, যাতে করে আর কোন শিশুর সাথে কেউ এ ধরণের আচরণ করতে সাহস না পায়। পাংশা মডেল থানার এস আই মোঃ কামাল হোসেন বলেন অভিযোগের প্রেক্ষিতে আসামী তোফাজ্জেল মৃধাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে এ ঘটনায় দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করায় এলাকাবাসি পাংশা মডেল থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন। এ ব্যপারে সাবেক ইউপি সদস্য কুরবান আলীর সাথে কথা বলার চেষ্ঠা করা হলে তিনি ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি, তার বাড়ীতে গিয়েও তাকে পাওয়া যায়নি।

আপনার মতামত দিন
- Advertisement -