ব্রাজিল-ভেনিজুয়েলা ম্যাচের ১০ জন করোনা আক্রান্ত

brazil

করোনার ভয়াল থাবায় ব্রাজিলে বন্ধ হতে চলেছিল কোপা আমেরিকার এবারের আসর। আদালত পর্যন্ত গিয়েছে টুর্নামেন্টের ভাগ্য নির্ধারণ করতে যেতে হয়েছে আদালত পর্যন্ত। তবে শেষ পর্যন্ত ব্রাজিলেই অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর। করোনার প্রকোপ মাথায় রেখেই চলছে কোপা আমেরিকার এবারের আসর। তবে এবার জানা গেল এরই মধ্যে ৩১ জন খেলোয়াড় করোনা আক্রান্ত হয়েছে। রয়েছে ব্রাজিল-ভেনিজুয়েলা ম্যাচের দায়িত্বে থাকা টুর্নামেন্ট সংশ্লিষ্ট আরও ১০ কর্মকর্তা।

ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, যে ১০ জন কর্মী করোনা আক্রান্ত হয়েছে তারা সবাই ব্রাজিল-ভেনিজুয়েলা ম্যাচের দায়িত্বে ছিল।

- Advertisement -

কোপা আমেরিকার এবারের আসর নিয়ে বেশ উদ্বিগ্ন ছিল স্বাগতিক ব্রাজিলসহ সবগুলো দল। এসব মাথায় নিয়েই শুরু হয়েছে আসর। শুরুর ধাক্কাটা ছিল ভেনিজুয়েলার মোট ৮ জন খেলোয়াড়ের করোনা আক্রান্ত হওয়া। ব্রাজিল-ভেনিজুয়েলা ম্যাচের আগে বলিভিয়ার তিন খেলোয়াড়ের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। জৈব সুরক্ষা বলয়ে থাকার পরও ছড়িয়ে পড়েছে মহামারি রূপে।

ব্রাজিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এরই মধ্যে প্রায় পাঁচ লক্ষাধিক মানুষ মারা গেছে। এমন পরিস্থিতিতেও কেন কোপা আমেরিকার আসর আর্জেন্টিনা থেকে সরিয়ে ব্রাজিলে আনা হলো সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত দিন
- Advertisement -