মাদারগঞ্জে ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

madarganj

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ফাঁসিতে ঝুলে স্বপ্না বেগম (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। ১০ জানুয়ারি দুপুরে পৌরসভার দক্ষিণ চরবওলা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার রাজমিস্ত্রী শামিমের স্ত্রী।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কবির হোসেন ও দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুমন চক্রবর্তী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠিয়েছে।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গেছে, ১০ জানুয়ারি বেলা ১১টার দিকে বসত ঘরের ধরনার সাথে গলায় ওড়না পেঁচিয়ে স্বপ্না বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বামী দিনমজুর শামিম কর্মস্থলে ও ৯ বছরের মেয়ে স্কুলে থাকায় বাড়ি ফাঁকা পেয়ে ঘরের বিছানায় ৮ মাস বয়সী ছেলেকে রেখে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

স্বপ্নার শ্বশুরবাড়ি সূত্রে জানা যায়, স্বপ্না মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায় ৭ বছর ধরে সে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন।

শাশুড়ি কমলা বেগম বলেন, সকালে বাড়িতে স্বপ্নার খোঁজ পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির পর বাড়িতে এসে পাশের রুমের দরজা আটকানো দেখতে পাই। পরে দরজা খুলে দেখি স্বপ্না গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে নিহতের বাবা সামিউল প্রামাণিক জানান, আমার মেয়ে কিভাবে মারা গেল জানিনা তবে এর সঠিক বিচার চাই।

মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কবির হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত দিন
- Advertisement -