শেরপুরে র‌্যাবের পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

mod
গ্রেপ্তার মাদক ব্যবসায়ী শেখ ফরিদ।

শেরপুর সদর ও নালিতাবাড়ী উপজেলায় ৬ জুলাই পৃথক তিনটি অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

গ্রেপ্তার তিনজন হলেন- শেরপুর সদর উপজেলার চক সাহাব্ধী গ্রামের মৃত আমিনুল হকের ছেলে মো. চাঁন মিয়া (৫০), একই উপজেলার ইলশা গ্রামের মৃত মহুর উদ্দিনের ছেলে মো. রুপচাঁন মিয়া (৩০) ও নালিতাবাড়ী উপজেলার নাকুগাঁও গ্রামের মো. আলী হোসেনের ছেলে শেখ ফরিদ (২৪)।

- Advertisement -

র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে ৭ জুলাই দুপুর সোয়া একটার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর সদর উপজেলার চক সাহাব্ধী গ্রামের মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয় সংলগ্ন জনৈক মো. নজরুল ইসলামের মুদির দোকানের সামনে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে হেরোইন ব্যবসায়ী মো. চাঁন মিয়াকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এদিকে র‌্যাবের একটি আভিযানিক দল ৬ জুলাই সন্ধ্যা পৌনে সাতটার দিকে শেরপুর সদর উপজেলার চরখার চর পশ্চিমপাড়া সাকিনস্থ মজিবরের মোড়ের ১০০ গজ পশ্চিম পাশে মো. শনিল ব্যাপারীর ঘরের উত্তর পাশে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে হেরোইন ও গাঁজা ব্যবসায়ী মো. রুপচাঁন মিয়াকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ১.৪৫ গ্রাম হেরোইন, ৩৯ গ্রাম গাঁজা, নগদ ৯ হাজার ৬৩০ টাকা এবং একটি মোবাইল সেট সীমসহ উদ্ধার করা হয়। মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ হাজার ২৫০ টাকা।

অপরদিকে র‌্যাবের একটি আভিযানিক দল ৭ জুলাই রাত পৌনে ১০টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বারোমারী মিশন বটতলা সাকিনস্থ তিন রাস্তার মোড়ে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী শেখ ফরিদকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ২৬ বোতল বিদেশী মদ, নগদ ৩ হাজার ৩০০ টাকা এবং একটি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। বিদেশী মদের আনুমানিক মূল্য ২৬ হাজার টাকা।

মাদক ব্যবসায়ী তিনজনের বিরুদ্ধে শেরপুর সদর ও নালিতাবাড়ি থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত দিন
- Advertisement -