সড়কে ঝরলো সদ্য পাশকৃত প্রকৌশলীর প্রাণ

জামালপুরের সরিষাবাড়ীতে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী সাউফ আহমেদ জিসান (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। প্রতিদিনই সড়ক দুর্ঘটনা বেড়ে চলছে। বেপরোয়া বাসের গতি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী ও সড়কে ছোট যানবাহন এর উপর আঘাত হেনে নিহতের সংখ্যা বেড়েই যাচ্ছে।

শুক্রবার (২১ জানুয়ারি) উপজেলার ভাটারা-শ্যামগঞ্জ কালিবাড়ি সড়কের তরপাড়া ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত সাউফ আহমেদ জিসান রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির থেকে সদ্য বিএসসি ইঞ্জিনিয়ারিং (প্রকৌশলী) পাশ করেছেন। তিনি সরিষাবাড়ী পৌরসভার বাউসি গজারিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান, শুক্রবার সকালে দুইজন একটি মটরসাইকেল করে বাউসি গজারিয়া থেকে ভাটারা-শ্যামগঞ্জ কালিবাড়ি সড়ক দিয়ে নানার বাড়ি বগুড়ার সারিয়াকান্দি যাচ্ছিলেন। সকালে ৮ টার দিকে মটরসাইকেলটি মাদারগঞ্জ উপজেলার শ্যামগঞ্জ কালিবাড়ীর তরপাড়া ব্রীজ এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা অর্কিড এ্যালিগ্যান নামে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয় বাসিন্দারা দুই জনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগণ জিসানকে মৃত ঘোষণা করেন। অপর আহত একজনকে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় ঘাতক চালক বাসটি নিয়ে পালিয়ে যায়।

আপনার মতামত দিন
- Advertisement -