সরিষাবাড়ীতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

জামালপুরের সরিষাবাড়ীতে রোকসানা বেগম (১৯) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার (১২ জুলাই) বেলা সাড়ে ১২ টার দিকে স্বামীর ওপর অভিমান করে উপজেলার মহাদান ইউনিয়নের মহাদান (বিলপাড়া) গ্রাম এ ঘটনা ঘটে।

রোকসানা বেগম উপজেলার মহাদান ইউনিয়নের চর মহাদান গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। সাত মাস আগে একই গ্রামের আফসার উদ্দিন গেদার ছেলে সোলাইমানের সঙ্গে তার বিয়ে হয়।

- Advertisement -

স্থানীয়রা পুলিশকে খবর দিলে সরিষাবাড়ী থানা পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে নিয়ে আসে।

প্রাথমিকভাবে জানা যায়, স্বামী-স্ত্রীর মাঝে তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জেরে রোকসানা স্বামীর ওপর অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় রোকসানার শাশুড়ি লাইলী বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত রোকসানার পিতা আব্দুর রাজ্জাক হত্যার অভিযোগ তুলে বলেন, আমার মেয়েকে শ্বাসরোধে হত্যা করে মুখে বিষ ঢেলে দেওয়া হয়েছে। আমি এর বিচার চাই।

গৃহবধূর শাশুড়ি লাইলী বেগম জানান, আমার পুত্রবধূ বিষপান করলে আমি ও আমার ছেলে সোলাইমান তাকে সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে যাই। পরে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, লাশ উদ্ধার করা থানায় নেওয়া হয়েছে। জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরোদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন
- Advertisement -